রেজি: কেএন ৭৫52 তম বর্ষ বাংলা October 2, 2022 ইং

করোনা পরিস্থিতি


Warning: array_filter() expects parameter 1 to be array, string given in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/corona.php on line 322
বাংলাদেশবিশ্বকরোনা মানচিত্রদেশে-দেশে

বাংলাদেশ

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: October 2, 2022 - 4:57 pm (+06:00)

বিশ্ব

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: October 2, 2022 - 4:57 pm (+06:00)
Last updated: October 2, 2022 - 4:57 pm (+06:00)
1-9 10-99 100-999 1,000-9,999 10,000+

Global

  • Confirmed
    Deaths
    Recovered

    • Warning: Invalid argument supplied for foreach() in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/templates/corona-list.php on line 26
    Total
    0
    0
    0
    Last updated: October 2, 2022 - 4:57 pm (+06:00)

    অসহায়-কর্মহীন শ্রমজীবী মানুষের পাশে এমপি সেখ জুয়েল

    সম্পাদক

    জন্মভূমি রিপোর্ট

    বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন  জুয়েলের উদ্যোগে মানবিক খাদ্য সহায়তা কর্মসূচির আওতায় করোনায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার বেলা ১১ টায় খুলনার শহীদ হাদিস পার্কে খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের সভাপতিত্বে মানবিক সহায়তা বিতরণ কার্যক্রমের আওতায় খাদ্য বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি  তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন এবং খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। অনুষ্ঠান পরিচালনা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক  ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. মুন্সী মাহবুুব আলম সোহাগ।

    সভাপতির বক্তব্যে সেখ জুয়েল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মহামারির সময় যেভাবে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন তা সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। আমিও চেষ্টা করছি যতটা সম্ভব খুলনার মানুষের পাশে থেকে তাদেরকে সাহায্য সহযোগিতা করতে। তিনি সকলকে করোনা মহামারি নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মেনে চলতে ও বাইরে মাস্ক পরে চলা ফেরা করতে  অনুরোধ করেন এবং করোনায় ক্ষতিগ্রস্তদের দিকে সাহায্যের হাত বাড়ানোর জন্য বিত্তবানদের প্রতি অনুরোধ করেন।

    খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সিটি মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোপূর্বে মহামারি মোকাবেলায় যেসব উদ্যোগ গ্রহণ করেছেন তার সবই সফল হয়েছে। এবারেও মহামারিতে সরকার সাধারণ মানুষের পাশে আছেন। দেশের একজন মানুষও করোনার সময় যেন অভুক্ত না থাকে তার ব্যবস্থা করা হচ্ছে। করোনার শুরু থেকেই  এমপি সেখ জুয়েল ও তার পরিবারের সদস্যরা বিভিন্নভাবে  মানুষের মাঝে খাদ্য সামগ্রী  বিতরণ ও নগদ অর্থ সহযোগিতা করে যাচ্ছেন।

    জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যুর হার আকস্মিকভাবে বেড়ে যাওয়ার কারণে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়া নি¤œআয়ের বিভিন্ন শ্রেণি-পেশার প্রান্তিক মানুষের কথা চিন্তা করে সেখ জুয়েল এমপি’র এমন উদ্যোগকে আমরা স্বাগত জানাই।

    অনুষ্ঠানে নগরীর ১৬ টি ওয়ার্ডের করোনায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন শ্রেণি পেশার ৪০০ নি¤œ আয়ের মানুষের মাঝে চাল, ডাল, আলু ও সবজি বিতরণ করা হয়।

    খুলনা-২ আসনের সংসদ সদস্যের সভাপতিত্বে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহীদুল হক মিন্টু, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন, সংসদ সদস্য সেখ সালাউদ্দিন জুয়েলের ব্যক্তিগত সহকারী ড. সাঈদুর রহমান, খুলনা মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষ, খুলনা-২ আসনের ১৬টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

    উল্লেখ্য, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের  উদ্যোগে গত বছর করোনার শুরু থেকে এ পর্যন্ত নগরীর প্রায় ৪০ হাজার অসহায় ও কর্মহীন এবং করোনা আক্রান্ত পরিবারকে খাদ্য  সহায়তা প্রদান করা হয়। চলতি বছরও করোনা সংক্রমণ ও মৃত্যু হার বেড়ে যাওয়ায় সরকারের বিধিনিষেধে অসহায় ও কর্মহীন  হয়ে পড়ায় সেখ জুয়েল এমপির মানবিক খাদ্য সামগ্রী  বিতরণ  কর্মসূচি অব্যাহত রয়েছে।

    Leave a Reply