রেজি: কেএন ৭৫52 তম বর্ষ বাংলা December 7, 2022 ইং

করোনা পরিস্থিতি


Warning: array_filter() expects parameter 1 to be array, string given in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/corona.php on line 322
বাংলাদেশবিশ্বকরোনা মানচিত্রদেশে-দেশে

বাংলাদেশ

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: December 7, 2022 - 5:24 am (+06:00)

বিশ্ব

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: December 7, 2022 - 5:24 am (+06:00)
Last updated: December 7, 2022 - 5:24 am (+06:00)
1-9 10-99 100-999 1,000-9,999 10,000+

Global

  • Confirmed
    Deaths
    Recovered

    • Warning: Invalid argument supplied for foreach() in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/templates/corona-list.php on line 26
    Total
    0
    0
    0
    Last updated: December 7, 2022 - 5:24 am (+06:00)

    ইউপি নির্বাচনে যাবে না বিএনপি

    সম্পাদক

    জন্মভূমি ডেস্ক

    আগামীতে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। রোববার বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই তথ্য জানান।

    এর আগে শনিবার বিএনপির স্থায়ী কমিটির এক ভার্চুয়াল বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয় বলেও জানান ফখরুল। বৈঠকে সভাপতিত্ব করেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

    মির্জা ফখরুল বলেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে বলেই চরম প্রতিকুল অবস্থায় স্থানীয় সরকার নির্বাচনে অংশ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছিলো। কিন্তু সা¤প্রতিক অনুষ্ঠিত নির্বাচনগুলোতে এটা প্রমাণিত হয়েছে যে, এই নির্বাচন কমিশনের অধিনে কোনও নির্বাচনই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়া সম্ভব নয়।

    তিনি আরও বলেন, এই অনির্বাচিত সরকারের এজেন্ডা বাস্তবায়ন করাই নির্বাচন কমিশনের প্রধান কাজ। তাই ভয়াবহ এই পরিস্থিতিতে আগামীতে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।

    ফখরুল উল্লেখ করেন, স্থানীয় সরকার নির্বাচনে দলীয় মনোনয়নের বিরোধীতা বিএনপি সব সময়ই করেছে।

    বৈঠকে ডিজিটাল নিরাপত্তা আইনে আটককৃত লেখক মোশতাক আহমেদের কারাগারে আকস্মিক মৃত্যুতে গভীর উদ্বেগ প্রকাশ করা হয় এবং ডিজিটাল নিরাপত্তা আইনে আটককৃত মোশতাককে অসুস্থ হওয়ার পরও তাকে কোনো চিকিৎসা না দেওয়া এবং জামিন না দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু উপস্থিত ছিলেন।

    Leave a Reply