রেজি: কেএন ৭৫52 তম বর্ষ বাংলা October 2, 2022 ইং

করোনা পরিস্থিতি


Warning: array_filter() expects parameter 1 to be array, string given in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/corona.php on line 322
বাংলাদেশবিশ্বকরোনা মানচিত্রদেশে-দেশে

বাংলাদেশ

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: October 2, 2022 - 4:07 pm (+06:00)

বিশ্ব

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: October 2, 2022 - 4:07 pm (+06:00)
Last updated: October 2, 2022 - 4:07 pm (+06:00)
1-9 10-99 100-999 1,000-9,999 10,000+

Global

  • Confirmed
    Deaths
    Recovered

    • Warning: Invalid argument supplied for foreach() in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/templates/corona-list.php on line 26
    Total
    0
    0
    0
    Last updated: October 2, 2022 - 4:07 pm (+06:00)

    নগরীতে পূজা পরিষদের শ্রীশ্রী গীতাযজ্ঞ ও প্রার্থনা এবং স্মরণিকা প্রকাশ

    সম্পাদক

    বিজ্ঞপ্তি
    শ্রীশ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উপলক্ষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খুলনা মহানগর ও জেলা শাখার উদ্যোগে দুইদিনব্যাপি কর্মসূচির মধ্যে প্রথম দিনের কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় শ্রীশ্রী শীতলামাতা ঠাকুরাণী মন্দির প্রাঙ্গনে দেশ, জাতি ও বিশ^ মানবের মঙ্গলকামনায় শ্রীশ্রীগীতাযজ্ঞ ও প্রার্থনা এবং সন্ধ্যায় একই স্থানে স্মরণিকা প্রকাশ ও ধর্মীয় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। স্মরণিকা “সুদর্শন চক্র”র সম্পাদক প্রশান্ত কুমার রায়ের সভাপতিত্বে ও রতন কুমার নাথের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আইনজীবি সমিতির সভাপতি ও সদর থানা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম। এসময় তিনি স্মরণিকা “সুদর্শন চক্র”র মোড়ক উম্মোচন করেন।
    বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বিজয় কুমার ঘোষ, কার্যনির্বাহী কমিটির সদস্য প্রশান্ত কুমার কুন্ডু, খুলনা মহানগর পুজা পরিষদের সহ সভাপতি এ্যাড অলোকা নন্দা দাশ, সহ সভাপতি অধ্যাপক তারক চাঁদ ঢালী, শ্রীশ্রী শীতলামাতা ঠাকুরাণী মন্দিরের সভাপতি শ্যামা প্রসাদ কর্মকার, বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের সভাপতি সুজিত কুমার মজুমদার। অনুষ্ঠানে কল্পতরু আসরের পরিবেশনায় ধর্মীয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
    কর্মসূচির ২য় দিন আজ শুক্রবার নগরীর গোলক মণি শিশু পার্কে আলোচনা সভা ও ধর্মীয় শোভাযাত্রা অনুষ্ঠিত হবে। উক্ত শোভাযাত্রা উদ্বোধক হিসাবে উপস্থিতি থাকবেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, প্রধান অতিথি থাকবেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, বিশেষ অতিথিদ্বয় যথাক্রমে জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার, জেলা পরিষদের প্রশাসক শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

    Leave a Reply