রেজি: কেএন ৭৫52 তম বর্ষ বাংলা August 19, 2022 ইং

করোনা পরিস্থিতি


Warning: array_filter() expects parameter 1 to be array, string given in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/corona.php on line 322
বাংলাদেশবিশ্বকরোনা মানচিত্রদেশে-দেশে

বাংলাদেশ

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: August 19, 2022 - 4:42 am (+06:00)

বিশ্ব

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: August 19, 2022 - 4:42 am (+06:00)
Last updated: August 19, 2022 - 4:42 am (+06:00)
1-9 10-99 100-999 1,000-9,999 10,000+

Global

  • Confirmed
    Deaths
    Recovered

    • Warning: Invalid argument supplied for foreach() in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/templates/corona-list.php on line 26
    Total
    0
    0
    0
    Last updated: August 19, 2022 - 4:42 am (+06:00)

    নূরুল হক দক্ষিণাঞ্চলের উন্নয়ন কাজ শুরু করেছিলেন : সিটি মেয়র খালেক

    সম্পাদক

    জন্মভূমি রিপোর্ট
    মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, বিএনপি-জামায়াতের ক্ষমতাকালীন খুলনাসহ দক্ষিণাঞ্চলে কোন উন্নয়ন করা খুব কষ্টকর ছিলো। ৯৬-তে নুরুল হক সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ অঞ্চলের অবকাঠামোগত বিভিন্ন উন্নয়নমূলক কাজ তিনিই শুরু করেছিলেন। তারই ধারবাহিকতায় পরবর্তীতে উন্নয়ন কর্মকান্ড বিরামহীনভাবে চলছে। আজ আর দক্ষিণাঞ্চলের মানুষের কোন কষ্ট হচ্ছে না। এ অঞ্চলে আর দুর্যোগ মোকাবেলায় দুশ্চিন্তা করতে হয় না। বেড়িবাঁধ নির্মাণ, সাইক্লোন সেল্টার নির্মাণসহ সকল ধরনের সুযোগ সুবিধা দেয়া হয়েছে। এগুলো সাবেক সংসদ শেখ নুরুল হকের। তিনি আরো বলেন, মানুষ মৃত্যুবরণ করে, কিন্তু থেকে যায় তার কাজ। সেই কাজই তাকে স্মরণীয় করে রাখে। নূরুল হক তেমনই একজন মানুষ ছিলেন যিনি যেমন ছিলেন জনদরদী তেমনি কর্মী বান্ধব। সে কারণেই তিনি আমাদের মাঝে আজ স্মরণীয়। তার ত্যাগ আর মানুষের প্রতি ভালোবাসা আমাদের অনুসরণ করতে হবে। সাবেক এমপি এড. নুরুল হকের স্মরণ সভায় শুক্রবার প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথাগুলো বলেন।
    জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদের সভাপতিত্বে স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সাবেক এমপি এড. বীর মুক্তিযোদ্ধা সোহরাব আলী সানা, শ্যামল সিংহ রায়, মো: সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, মো: জামাল উদ্দিন বাচ্চু, মো: কামরুজ্জামান জামাল, এড. ফরিদ আহম্মেদ, সরদার আবু সালেহ, মো: মুন্সি মাহবুব আলম সোহাগ, অসিত বরন বিশ্বাস, মো: ইমরান হোসেন। পরিচালনা করেন জেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের আহম্মেদ খান জবা।
    স্মরণ সভায় উপস্থিত ছিলেন জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা এড. এম এম মুজিবর রহমান, এ এফ এম মাকসুদুর রহমান, শ্যামল সিংহ রায়, এড. রবীন্দ্রনাথ মন্ডল, বি এম এ ছালাম, মোস্তফা কামাল পাশা খোকন, এড. নিমাই চন্দ্র রায়, এড. রজব আলী, নুর ইসলাম বন্ধ, অধ্যা আলমগীর কবির, এম এ রিয়াজ কচি, এড. অলোকা নন্দা দাশ, শেখ মো: রকিকুল ইসলাম লাবু, মরহুমের ছোট ছেলে শেখ রাশেদুল ইসলাম রাসেল, মোজাফফর মোল্যা, মোখলেসুর রহমান বাবলু, খায়রুল আলম, মো: মফিদুল ইসলাম টুটুল, সায়েদুজ্জামান স¤্রাট, আবুল কালাম আজাদ, অধ্যা: রুনু ইকবাল বিথার, শিউলি সরোয়ার, মো: আজগর বিশ্বাস তারা, মো: মানিকুজ্জামান অশোক, মো: মোতালেব মিয়া, হোসনেয়ারা চম্পা, এড. সুলতানা রহমান শিল্পী, এড. সেলিনা আক্তার পিয়া, মো: পারভেজ হাওলাদার প্রমুখ।
    স্মরণ সভা শেষে এড. শেখ মো: নূরুল হকের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ আব্দুর রহীম খান ও মাওলানা রফিকুল ইসলাম।

    Leave a Reply