রেজি: কেএন ৭৫52 তম বর্ষ বাংলা December 4, 2022 ইং

করোনা পরিস্থিতি


Warning: array_filter() expects parameter 1 to be array, string given in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/corona.php on line 322
বাংলাদেশবিশ্বকরোনা মানচিত্রদেশে-দেশে

বাংলাদেশ

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: December 4, 2022 - 8:15 pm (+06:00)

বিশ্ব

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: December 4, 2022 - 8:15 pm (+06:00)
Last updated: December 4, 2022 - 8:15 pm (+06:00)
1-9 10-99 100-999 1,000-9,999 10,000+

Global

  • Confirmed
    Deaths
    Recovered

    • Warning: Invalid argument supplied for foreach() in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/templates/corona-list.php on line 26
    Total
    0
    0
    0
    Last updated: December 4, 2022 - 8:15 pm (+06:00)

    প্রবীণ সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

    জন্মভূমি রিপোর্ট

    দৈনিক জন্মভূমি’র সাবেক সম্পাদক, খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, পেশাজীবী সংগঠন ও প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ ও কর্মকর্তাবৃন্দ।

    \ সিটি মেয়র \

    খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্না’র ইন্তেকালে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় সিটি মেয়র মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

    \ আওয়ামী লীগ \

    খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সাবেক সভাপতি এবং জোহরা খাতুন কিন্ডার গার্ডেন স্কুলের পরিচালক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্র্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

     \ শেখ হেলাল উদ্দিন এমপি’র শোক \

    খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সাবেক সভাপতি এবং জোহরা খাতুন কিন্ডার গার্ডেন স্কুলের পরিচালক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

    \ সেখ সালাহ্ উদ্দিন জুয়েল এমপি’র শোক \

    খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সাবেক সভাপতি এবং জোহরা খাতুন কিন্ডার গার্ডেন স্কুলের পরিচালক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল।

    \ এস এম কামাল হোসেনের শোক \

    খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর সাবেক সভাপতি এবং জোহরা খাতুন কিন্ডার গার্ডেন স্কুলের পরিচালক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

    \ খুবি উপাচার্য \

    খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান প্রবীণ সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি বলেন, দীর্ঘ সাংবাদিকতার জীবনে তিনি খুলনা প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি শিশু সংগঠক হিসেবে এবং শিশু শিক্ষা বিকাশে অবদান রেখেছেন। উপাচার্য মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস এবং জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান শোক প্রকাশ করেছেন।

    \ খুলনা প্রেসক্লাব \

    সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্না’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ। 

    \ বিএফইউজে ও কেইউজে’র শোক \

    সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন বিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, কেইউজে’র সভাপতি মো: মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মো: হুমায়ুন কবীর ও মহেন্দ্র নাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মো: সাঈয়েদুজ্জামান সম্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এসএম ফরিদ রানা।

    \ স্বাধীনতা সাংবাদিক ফোরাম \

    প্রবীণ সাংবাদিক, স্বাধীনতা সাংবাদিক ফোরাম খুলনার সিনিয়র সদস্য ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন স্বাধীনতা সাংবাদিক ফোরাম, খুলনার নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। বিবৃতিদাতারা হলেন সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেনসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

    \ রূপান্তর পরিবার \

    খুলনার সিনিয়র সাংবাদিক খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে রূপান্তর পরিবারের পক্ষ থেকে শোক জ্ঞাপন করা হয়েছে। রূপান্তর পরিবারের পক্ষে নির্বাহী পরিচালকদ্বয় স্বপন কুমার গুহ এবং রফিকুল ইসলাম খোকন এক শোক বার্তায় ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর বিদেহী রুহের মাগফিরাত কামনা করেছেন। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

    \ ওয়ার্কার্স পার্টি \

    সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক ও সমাবেদনা জানিয়েছেন বিবৃতি প্রদান করেছেন খুলনা জেলা সভাপতি কমরেড এ্যাড: মিনা মিজানুর রহমান, মহানগর সভাপতি কমরেড শেখ মফিদুল ইসলাম, জেলা সাধারণ সম্পাদক কমরেড আনসার আলী মোল্লা, মহানগর সাধারণ সম্পাদক কমরেড এস এম ফারুখ-উল ইসলাম, জেলা ও মহানগর সম্পাদকমÐলীর সদস্য কমরেড দেলোয়ার উদ্দিন দিলু, কমরেড গৌরাঙ্গ প্রসাদ রায়, কমরেড শেখ মিজানুর রহমান, কমরেড মনির আহমেদ, কমরেড খলিলুর রহমান, কমরেড আব্দুস সাত্তার মোল্লা, কমরেড নারায়ণ সাহা, কমরেড আমিরুল ইসলাম, নির্বাহী সদস্য শেখ সাহিদুর রহমান, কমরেড মনিরুজ্জামান, কমরেড সন্দীপন রায়, কমরেড রেজাউল করিম খোকন, কমরেড কৌশিক দে বাপী, কমরেড আঃ হামিদ মোড়ল, কমরেড মো: আলাউদ্দিন, কমরেড মনির হোসেন, কমরেড আরিফুর রহমান বিপ্লব, কমরেড এ্যাড: কামরুল হোসেন জোয়ার্দ্দার, কমরেড অজয় দে, কমরেড বাবুল আখতার, কমরেড হাফিজুর রহমান, কমরেড গৌরী মÐল প্রমুখ।

    \ বৃহত্তর আমরা খুলনাবাসী \

    সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং আত্মার মাগফেরাত কামনা করেছেন বৃহত্তর আমরা খুলনাবাসীর নেতৃবৃন্দ। নেতৃবৃন্দরা হলেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আরিফ, উর্দ্ধতন সহ-সভাপতি আলহাজ্ব ইমতিয়াজ আলি খোকন, সহ-সভাপতি জি এম মহিউদ্দিন, কাউন্সিলর মাজেদা খাতুন, কবি সৈয়দ আলি হাকিম, এ্যাডভোকেট কাজী আমিনুল ইসলাম, শেখ হেদায়েত হোসেন হিদু ও ডা: আব্দুস সালাম, সাধারণ সম্পাদক এস এম মাহবুবুর রহমান খোকন, যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আলি, এস এম মিজানুর রহমান, মো: মনির হোসেন ও এম এ জলিল, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ রাজা, ধর্ম বিষয়ক সম্পাদক মুন্সি আহমেদ হোসেনসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

    \ এমইউজে খুলনা \

    খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, জোহরা খাতুন শিশু বিদ্যা নিকেতনের পরিচালক সিনিয়র সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্না ইন্তিকালে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে ও মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার নেতৃবৃন্দ।

    বিবৃতিদাতারা হলেন-এমইউজে খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়, কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা, বিএফইউজের সাবেক সহ-সভাপতি ড. মো. জাকির হোসেন, সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম ও এহতেশামুল হক শাওন।

    \ কেসিআরএ \

    খুলনা প্রেস ক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, প্রবীণ সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের (কেসিআরএ) নেতৃবৃন্দ। এক বিবৃতিতে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন কেসিআরএ নেতৃবৃন্দ।

    বিবৃতিদাতারা হলেন কেসিআরএ’র সভাপতি এইচএম আলাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি কাজী শামীম আহমেদ, সহ-সভাপতি ডিএম রেজা সোহাগ, এসএম কামাল হোসেন ও সুমন আহমেদ, সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান, যুগ্ম-সম্পাদক বিমল কুমার সাহা, সহ-সাধারণ সম্পাদক নূর হাসান জনি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাকসুদ আলী, কোষাধ্যক্ষ এমএ জলিল, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম নূর, প্রচার সম্পাদক জয়নাল ফরাজী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল মাহমুদ প্রিন্স, পাঠাগার সম্পাদক শিশির রঞ্জন মল্লিক, কার্যনির্বাহী সদস্য হুমায়ুন কবীর, আসাদুজ্জামান রিয়াজ, আলমগীর হান্নান, কামরুল হোসেন মনি, আহমদ মুসা রঞ্জু ও মামুন খান।

    \ সাহিত্য নিকেতন \

    সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক জানিয়েছে সাহিত্য নিকেতনের সভাপতি বিশ্বাস মিলন আহমেদ মিলি, সহ-সভাপতি সুব্রত চৌধুরী, স্টেলা গোমেজ সীমা, শংকর তালুকদার ও তপন দেব, সাধারণ সম্পাদক প্রবীর বিশ্বাস, সহ-সাধারণ সম্পাদক শিবনাথ মÐল হিমাংশু ও ইন্দিরা রায়, কোষাধ্যক্ষ খন্দকার বাপ্পী খান, সাংগঠনিক সম্পাদক রামকৃষ্ণ বিশ্বাস, সহ-সাংগঠনিক সম্পাদক আশীষ আচার্য্য ও তপন পাল, প্রকাশনা সম্পাদক বিপুল কুমার বিশ্বাস, সহ-প্রকাশনা সম্পাদক তারেক নন্দী ও শম্ভুনাথ মন্ডল, প্রচার সম্পাদক সুজয় সাহা, সহ-প্রচার সম্পাদক সঞ্জয় কুমার মল্লিক ও রাজলহ্মী ভট্টাচার্য্য, পাঠাগার সম্পাদক প্রদীপ চক্রবর্তী এবং সহ-পাঠাগার সম্পাদক মিনা কবিরাজ ও জুঁই রায়। বিবৃতিদাতার আরও হলেন, দপ্তর সম্পাদক নাসির উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক যুবরাজ মন্ডল ও প্রশান্ত কুমার, সাহিত্য সম্পাদক অপর্ণা সাহা, সহ-সাহিত্য সম্পাদক রুমানা আরেফিন তন্দ্রা ও সন্দীপা সরকার, সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ বিশ্বাস, সহ-সাংস্কৃতিক সম্পাদক টুকটুকি বিশ্বাস ও পিংকি সাহা, আইসিটি সম্পাদক শেখ শাওন, সহ-আইসিটি সম্পাদক বনানী ঘোষ ও সুদীপা দাসসহ সাহিত্য নিকেতনে সকল সদস্য।

    এছাড়া সাংবাদিক ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ কিন্ডার গার্টেন এসোসিয়েশন খুলনা অঞ্চল, বাংলাদেশ কিন্ডার গার্টেন ফেডারেশন, সুরছন্দ, আব্বাস উদ্দিন একাডেমি, মঞ্চকথা,অনিকেত, সুরের টানে, জোহরা খাতুন শিশু বিদ্যালয়, অক্সফোড ইন্টারন্যাশনাল স্কুল, আর্টিস্ট ক্লাব, বাংলাদেশ ফটোগ্রাফি এসোসিয়েশন, নান্দিক একাডেমি, এনলাইটেন্ড লাইফ স্কুল খুলনা, জেনিস কিন্ডার গার্টেন, লাইফ লাইন স্কুল, নতুন কুড়ি কিন্ডার গার্টেন, শিশু বিদ্যানিকেতন, হাজী আকমান শিশু শিক্ষা, গোল্ডেন কিন্ডার গার্টেন, আমীর খসরু শিশু বিদ্যালয়, ন্যাশনাল কিন্ডার গার্টেন, ইসলামিয়া কিন্ডার গার্টেন, সোয়াট চিলড্রেন, সানফ্লাওয়ার নার্সারি স্কুল ও গ্রিনহাট কিন্ডার গার্টেন (বাগেরহাট)।

    \ খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক \

    খুলনার বিশিষ্ট সাংবাদিক ও জোহরা খাতুন শিশু বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা ওয়াদুদুর রহমান পান্নার মৃত্যুতে গভীর শোক সন্তপ্ত পবিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, সোনাডাঙ্গা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুম্মান আহমেদসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

    Leave a Reply