রেজি: কেএন ৭৫52 তম বর্ষ বাংলা November 28, 2022 ইং

করোনা পরিস্থিতি


Warning: array_filter() expects parameter 1 to be array, string given in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/corona.php on line 322
বাংলাদেশবিশ্বকরোনা মানচিত্রদেশে-দেশে

বাংলাদেশ

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: November 28, 2022 - 12:38 am (+06:00)

বিশ্ব

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: November 28, 2022 - 12:38 am (+06:00)
Last updated: November 28, 2022 - 12:38 am (+06:00)
1-9 10-99 100-999 1,000-9,999 10,000+

Global

  • Confirmed
    Deaths
    Recovered

    • Warning: Invalid argument supplied for foreach() in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/templates/corona-list.php on line 26
    Total
    0
    0
    0
    Last updated: November 28, 2022 - 12:38 am (+06:00)

    বঙ্গবন্ধুকে হত্যার নেপথ্য কুশীলবদের বিচারের আওতায় আনতে হবে : সিটি মেয়র

    সম্পাদক

    জন্মভূমি রিপোর্ট
    খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, ৭৫’র ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকান্ডে যারা সরাসরি অংশগ্রহণ করেছে সেই ঘাতকদের বিচার হয়েছে। কিš‘ যারা ষড়যন্ত্রে যুক্ত ছিল, সমর্থন ও সহযোগিতা করেছে সেইসব কুশীলবদের বিচার হয়নি। এদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে হবে।
    তিনি বলেন, এই কুশীলবরা পরবর্তীতে বিএনপি নামক দল গঠন করেছে, জামায়াতে ইসলামীর রাজনীতি উন্মুক্ত করেছে। সেই অপশক্তি নিঃশেষ হয়ে যায়নি। তারা এখনো বেঁচে আছে। তারা এখনো বারবার বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানাকে নিঃশেষ করার জন্য ষড়যন্ত্র করে যা”েছ। আমরা চাই সেই অপশক্তির মূলোৎপাটন করতে, তাদেরকে পরাজিত করতে।
    রোববার বিকেলে নগরীর ২৫নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন মহানগর সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্যানেল মেয়র আলী আকবর টিপু, মো: শাহজাদা, মো: মুুন্সি মাহবুব আলম সোহাগ, সিদ্দিকুর রহমান বুলু বিশ^াস, তসলিম আহমেদ আশা, এস এম আকিল উদ্দিন, কাউন্সিলর মাহমুদা বেগম।
    ওয়ার্ড সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুন্সী আইয়ুব আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সরদার আব্দুল হালিমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপ¯ি’ত ছিলেন মো: আমির হোসেন, আব্দুল কাইয়ুব গোরা, এস এম হাফিজুর রহমান হাফিজ, কোহিনুর রাজ্জাক, সাবিহা ইসলাম আঙ্গুরা, জাহানারা বেগম, জাকারিয়া রিপন, শেখ আব্দুর রহিম, মাহবুবুল আলম মাহবুব, গাজী রকিব উদ্দিন সোহাগ, কবির হোসেন পলাশ, রেজাউল করিম, মো: শফিকুল ইসলাম, এজাজুর রহমান সুমন, ইমতিয়াজ উদ্দিন চঞ্চল, যুব নেতা সিপার হায়দার, ফজলে রাব্বি, আকরুজ্জামান ইলিয়াছ, শেখ জামাল, শ্রমিক নেতা মো: জাহাঙ্গীর খান, বিপ্লব, সরদার আইনুল ইসলাম, আরিফুজ্জামান বিপ্লবসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

    Leave a Reply