রেজি: কেএন ৭৫52 তম বর্ষ বাংলা December 4, 2022 ইং

করোনা পরিস্থিতি


Warning: array_filter() expects parameter 1 to be array, string given in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/corona.php on line 322
বাংলাদেশবিশ্বকরোনা মানচিত্রদেশে-দেশে

বাংলাদেশ

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: December 4, 2022 - 8:45 pm (+06:00)

বিশ্ব

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: December 4, 2022 - 8:45 pm (+06:00)
Last updated: December 4, 2022 - 8:45 pm (+06:00)
1-9 10-99 100-999 1,000-9,999 10,000+

Global

  • Confirmed
    Deaths
    Recovered

    • Warning: Invalid argument supplied for foreach() in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/templates/corona-list.php on line 26
    Total
    0
    0
    0
    Last updated: December 4, 2022 - 8:45 pm (+06:00)

    বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা সাবেক কাউন্সিলর শেখ মজনু’র ইন্তেকাল ঃ বিভিন্ন মহলের শোক

    জন্মভূমি রিপোর্ট সম্পাদক

    খুলনার আকাঙ্খা গ্রæপের চেয়ারম্যান ও খুলনা সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর শেখ মজনু (৬৭) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। রোববার দুপুরে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই শিল্পপতি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    শেখ মজনুর ছেলে মাহবুব ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক শেখ মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তাঁর বাবা জুলাই মাসের প্রথম সপ্তাহে খুলনায় জ্বর নিয়ে বাসায় চিকিৎসাধীন ছিলেন। পরে করোনা শনাক্ত হলে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাঁকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এক সপ্তাহ ধরে ভেন্টিলেশনে ছিলেন তিনি।

    আকাঙ্খা গ্রæপের অধীনে মাহবুব ব্রাদার্স রিয়েল এস্টেট, আকাঙ্খা ডেভেলপার্সসহ অনেক প্রতিষ্ঠান রয়েছে। এই গ্রæপের মাধ্যমে চাল, কয়লা, সার ও গম আমদানি, সড়ক ও জনপথ এবং পূর্ত বিভাগের প্রথম শ্রেণির ঠিকাদার, ভারি অটোরাইস মিল, আবাসিক প্লট, ফ্ল্যাট তৈরি করে বিক্রির ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন শেখ মজনু। খুলনা-ঢাকাসহ সারা দেশে শেখ মজনুর বিভিন্ন প্রতিষ্ঠানে প্রায় ৩০ হাজার কর্মী কাজ করছেন। তিনি বিগত চার-পাঁচ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। তিনি জীবদ্দশায় মসজিদ, মাদ্রাসা, স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করেছেন। ঢাকায় জানাযা শেষে রোববার খুলনায় আনা হয়। মরহুমের নামাজে জানাযা আজ সোমবার দৌলতপুরে অনুষ্ঠিত হবে।

    \ বিভিন্ন মহলের শোক \

    জন্মভ‚মি ডেস্ক

    বিশিষ্ট শিল্পপতি আওয়ামী লীগ নেতা, ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার আলহাজ্ব শেখ মজনুর মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে।

    \ আওয়ামী লীগ \

    বিশিষ্ট শিল্পপতি আওয়ামী লীগ নেতা, ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার আলহাজ্ব শেখ মজনুর মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড: সুজিত কুমার অধিকারী সহ আওয়ামী লীগের সকল স্তরের নেতৃবৃন্দ।

    \ শেখ হেলাল উদ্দিন এমপি’র শোক \

    বিশিষ্ট শিল্পপতি, আওয়ামী লীগ নেতা, ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার আলহাজ্ব শেখ মজনু’র মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

    \ সেখ সালাহ্ উদ্দিন জুয়েল এমপি’র শোক \

    বিশিষ্ট শিল্পপতি, আওয়ামী লীগ নেতা, ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার আলহাজ্ব শেখ মজনু’র মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

    \ এস এম কামাল হোসেনের শোক \

    বিশিষ্ট শিল্পপতি, আওয়ামী লীগ নেতা, ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার আলহাজ্ব শেখ মজনু’র মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

    \ সিটি মেয়রের শোক \

    খুলনা সিটি কর্পোরেশনের সাবেক কমিশনার, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক শেখ মো: মজনু’র ইন্তেকালে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় সিটি মেয়র মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

    অপর এক শোক বার্তায় প্যানেল মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরবৃন্দও শেখ মো: মজনুর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। যৌথ শোকবার্তায় তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

    \ নগর যুবলীগের শোক \

    বিশি^ষ্ট শিল্পপ্রতি, আকাঙ্খা গ্রæপের চেয়ারম্যান ও খুলনা সিটি করপোরেশনাধীন ৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ¦ শেখ মজনুর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন মহনগর যুবলীগের নেতৃবৃন্দ। বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন, খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহজালাল হোসেন সুজনসহ নগর যুবলীগের সকল নেতৃবৃন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি জানান গভীর সমবেদনা।

    \ উন্নয়ন কমিটির শোক \

    বিবৃতিদাতারা হলেন বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি আলহাজ্ব শেখ মোশাররফ হোসেন, মহাসচিব শেখ আশরাফ উজ জামান, সহ-সভাপতি নিজাম উর রহমান লালু, শাহিন জামান পন, কোষাধ্যক্ষ মাস্টার বদিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা এসএম দাউদ আলী, মীনা আজিজুর রহমান, অধ্যাপক আবুল বাশার, শেখ আব্দুল্লাহ, মামুনুরা জাকির খুকুমনি, যুগ্ম মহাসচিব এডভোকেট শেখ হাফিজুর রহমান হাফিজ, মো: মনিরুজ্জামান রহিম, মিজানুর রহমান বাবু, মিজানুর রহমান জিয়া, আফজাল হোসেন রাজু, রকিব উদ্দীন ফারাজি, এসএম ইকবাল হোসেন বিপ্লব, আলহাজ্ব মিজানুর রহমান টিংকু, মতলেবুর রহমান মিতুল, এসএম আক্তারউদ্দিন পান্নু, শেখ মোহাম্মদ আলী, সৈয়দ এনামুল হাসান ডায়মন্ড, মো: খলিলুর রহমান, সরদার রবিউল ইসলাম, মো: মনিরুল ইসলাম, অধ্যাপক মো: আজম খান, এস এম দেলোয়ার হোসেন, রসু আক্তার, সরদার জিহাদুল ইসলাম প্রমুখ।

    \ খুলনা চেম্বারের শোক \

    খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সদস্য, স্থল বন্দর বিষয়ক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব শেখ মজনু ইন্তেকাল করায় শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন খুলনা চেম্বারের সভাপতি কাজি আমিনুল হক, উর্দ্ধতন সহ-সভাপতি শেখ আসাদুর রহমান, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, সহ-সভাপতি মোঃ মোস্তফা জেসান ভূট্টো, পরিচালকবৃন্দ গোপী কিষণ মুন্ধড়া, এম এ মতিন পান্না, জেড এ মাহামুদ ডন, এস এম ওবায়দুল্লাহ, আলহাজ্ব মোঃ মফিদুল ইসলাম টুটুল, ঠাকুর মোঃ শাহ্ আলম, জোবায়ের আহমেদ খান (জবা), মোঃ সিরাজুল হক, কাজী মাসুদুল ইসলাম, আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন, শেখ আল্লামা ইকবাল তুহিন, মোঃ আবুল হাসান, দীপক কুমার দাস, মোঃ ইসলাম খান, উজ্জ¦ল কুমার গাঙ্গুলী, শেখ মোঃ গাউসুল আজম, খান সাইফুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম মাসুম, মোঃ মাহবুব আলম ও চৌধুরী মিনহাজ-উজ-জামান এবং খুলনা চেম্বারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফেরাত কামনা এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

    এছাড়া শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন খুলনা বাজার ব্যবসায়ী মালিক সমিতির প্রধান উপদেষ্টা ও খুলনা চেম্বর সভাপতি কাজি আমিনুল হক, সভাপতি শ্যামল হালদার, সাধারণ সম্পাদক মো. সোহাগ দেওয়ান, এম এ মতিন পান্না, অনিল পোদ্দার, রফি আহমেদ বাবলা, আলহাজ্ব সিরাজুল হক, আলহাজ্ব মো, আমিন, আলহাজ্ব জামিরুল হুদা জহর, রফিকুল ইসলাম টিপু, সৈয়দ বোরহান, আলহাজ্ব ইউসুফ হোসেন, আলহাজ্ব হায়দার আলী, অরবিন্দু কুমার সাহা, গৌরসুন্দর মন্ডল, আলহাজ্ব মো. সেলিম, গোলাম আক্কাস স¦াধীন, স্বপন কুমার সাহা, তরুন রায় শিবু, দিলীপ কুমার সাহা, এম এ কবীর, তপন সাহা, সত্য প্রিয় সোম বলাই, আলহাজ্ব আবু বক্কর, আলহাজ্ব ঝুনু মোল্লা, অসিত বিশ্বাস, গোপাল সাহা, মো. জাকির হোসেন ঝন্টু, ওয়াহিদুজ্জামান বিপ্লব, মো. আলী দেওয়ান, মো. জাহিদুল ইসলাম, মো. লাভলু খাঁন ও উজ্জল ব্যানার্জী।

    অনুরূপ বিবৃতি দিয়েছেন খুলনা বড় বাজার গমজাত দ্রব্য ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব ইউসুপ হোসেন, সাধারণ সম্পাদক মো. সোহাগ দেওয়ান, কার্যকরী সভাপতি সত্য প্রিয় সোম বলাই, জাহাঙ্গীর হোসেন, তরুন রায় শিবু, ওয়াহিদুজ্জান বিপ্লব, আব্দুল মান্নান, মো. ফিরোজ আলম, মো. শাহ আলম, আব্দুর রউফ, মো. লাভলু খাঁন, মিলন সাহা, মো. জিয়াউদ্দিন,  মো. ইলিয়াস হোসেন, দেলোয়ার হোসেন জুয়েল, উজ্জল ব্যানার্জী ও অভিজিৎ সাহা বাপ্পা।

     

    Leave a Reply