রেজি: কেএন ৭৫52 তম বর্ষ বাংলা August 19, 2022 ইং

করোনা পরিস্থিতি


Warning: array_filter() expects parameter 1 to be array, string given in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/corona.php on line 322
বাংলাদেশবিশ্বকরোনা মানচিত্রদেশে-দেশে

বাংলাদেশ

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: August 19, 2022 - 4:17 am (+06:00)

বিশ্ব

Confirmed
0
Deaths
0
Recovered
0
Active
0
Last updated: August 19, 2022 - 4:17 am (+06:00)
Last updated: August 19, 2022 - 4:17 am (+06:00)
1-9 10-99 100-999 1,000-9,999 10,000+

Global

  • Confirmed
    Deaths
    Recovered

    • Warning: Invalid argument supplied for foreach() in /www/wwwroot/dainikjanmobhumi.com/wp-content/plugins/corona/templates/corona-list.php on line 26
    Total
    0
    0
    0
    Last updated: August 19, 2022 - 4:17 am (+06:00)

    ‘হাওয়া’র চাহিদায় নেমে গেল ‘থর’

    সম্পাদক

    বিনোদন রিপোর্ট

    বহু বছর পর সিনেমা হলে বইছে দর্শকদের জোয়ার। সিনেমা দেখার জন্য অগ্রিম টিকেটও পাচ্ছেন না দর্শক! এমনটি সম্ভব হয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘হাওয়া’ সিনেমার জন্য।
    সিনেমাটি দেখার জন্য প্রায় সব প্রেক্ষাগৃহে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে। টিকেট না পেয়ে সিনেমা হল থেকে ফিরে যাচ্ছেন অনেকে। কেউ কেউ আবার বেশি দাম দিয়ে কালোবাজার থেকেও টিকেট কিনছেন!

    ‘হওয়া’র দর্শক সামলাতে হিমশিম খেতে হচ্ছে ঢাকার বুড়িগঙ্গার তীরে অবস্থিত মাল্টিপ্লেক্স লায়ন সিনেমাসের কর্তৃপক্ষকেও। তাই হলিউড সিনেমা ‘থর’ নামিয়ে প্রেক্ষাগৃহটিতে বাড়ানো হয়েছে ‘হাওয়া’র শো!

    রোববার (৩১ জুলাই) মাল্টিপ্লেক্সটি জানায়, শুক্রবার (২৯ জুলাই) থেকে ‘হাওয়া’র প্রতিদিন চারটি করে শো চলছিল। অপরদিকে হলিউডের ‘থর’র প্রতিদিন তিনটি করে শো চলছিল। কিন্তু দর্শকদের চাহিদায় ‘থর’র তিন শো বন্ধ করে সে জায়গায় ‘হাওয়া’ চালানো হচ্ছে।

    এ নিয়ে প্রেক্ষাগৃহটির ব্যবস্থাপনা পরিচালক মির্জা আব্দুল খালেক বলেন, মূলত দর্শক চাপেই ‘থর’র শো বন্ধ করে ‘হাওয়া’র শো বাড়ানো হয়েছে। সিনেমাটির দর্শক জনসমাগম বেশি হওয়ার কারণে আমাদের থ্রিডি হলে আমরা ৩টি বিশেষ শো বাড়িয়ে দিয়েছি। তাই আপাতত ‘থর’-এর শো বন্ধ করে দিয়েছি।

    শুক্রবার (২৯ জুলাই) সারাদেশের ২৪ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘হাওয়া’। এর ‘সাদা সাদা কালা কালা’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই সিনেমাটি দেখার জন্য দর্শকদের ব্যাপক আগ্রহ তৈরি হয়।

    মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমাটির গল্পে গড়ে উঠেছে মাঝ সমুদ্রে আটকে পড়া গন্তব্যহীন একটি ফিশিং ট্রলারে রহস্যময় বেদেনী তরুণীর আগমনকে ঘিরে! রহস্যময়ী চরিত্রটিতে অভিনয় করেছেন নাজিফা তুষি। আরো দুইটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চঞ্চল চৌধুরী ও শরিফুল রাজ। এছাড়া সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান এবং বাবলু বোসসহ আরো বেশ কয়েকজন শিল্পী অভিনয় করেছেন

    Leave a Reply